Home / খেলা-ধুলা / ক্রিকেট থেকে বিরতিতে কোহলি

ক্রিকেট থেকে বিরতিতে কোহলি

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: বিশ্বকাপ শেষ হতে না হতেই টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়েছে ভারত-অস্ট্রেলিয়া। এর মধ্যে তিনটি ম্যাচ খেলেও ফেলেছে দুই দল। এই সিরিজে নেই কোহলি। ধারণা করা হচ্ছিল, আগামী মাসে সাউথ আফ্রিকা সফর দিয়ে মাঠে ফিরবেন কোহলি। তবে টি-টোয়েন্টি ও ওয়ানডে দিয়ে মাঠে ফিরছেন না কোহলি।

সদ্য সমাপ্ত বিশ্বকাপে ব্যাট হাতে রানের ফোয়ারা ছুটিয়েছেন বিরাট কোহলি। একের পর এক রেকর্ডও গড়েছেন। আসরের সেরা খেলোয়াড়ও হয়েছেন। যদিও যে শিরোপার জন্য মুখিয়ে ছিলেন তিনি সেটাই হাতে পাননি কোহলি। এবার সাদা বলের ক্রিকেট থেকে বিরতিতে যাচ্ছেন ভারতের এই সুপারস্টার ব্যাটার।

৩৫ বছর বয়সী এই ব্যাটার ফিরতে চান সাউথ আফ্রিকার বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে। ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে এমনটাই ।

বিসিসিআইয়ের একটি বিশ্বস্ত সূত্র সংবাদমাধ্যমটিকে বলেছে, ‘সে (কোহলি) বিসিসিআই ও নির্বাচকদের জানিয়েছে, সাদা বলের ক্রিকেট থেকে তার বিশ্রাম দরকার। যখন সে চাইবে, আবার ফিরবে। এ মুহূর্তে সে শুধু লাল বলের ক্রিকেট খেলতে চায়। এর মানে সাউথ আফ্রিকায় তাকে দুটি টেস্ট ম্যাচে পাওয়া যাবে।

আগামী ৬ ডিসেম্বর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সাউথ আফ্রিকার উদ্দেশে রওনা দেবে ভারতীয় দল। এই সফরে দল দুটি খেলবে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে। সাথে থাকছে দুটি টেস্ট ম্যাচও।

১০ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের সাউথ আফ্রিকা সফর। প্রথম ওয়ানডে শুরু হবে আগামী ১৭ ডিসেম্বর। টেস্ট সিরিজ শুরু হবে ২৬ ডিসেম্বর (বক্সিং ডে)।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম আর.

Check Also

প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা আর্জেন্টিনা-ব্রাজিলের

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: দক্ষিণ আমেরিকার ‘বিশ্বকাপ’ খ্যাত কোপা আমেরিকার খুব বেশিদিন বাকি নেই। এর মধ্যেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *