Home / Uncategorized / জয়-লেখক এর উপর আস্থা তৃণমূলে নেতা কর্মীরা

জয়-লেখক এর উপর আস্থা তৃণমূলে নেতা কর্মীরা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের উপরই আস্থা রাখছেন তৃণমূলের নেতা কর্মীরা।

তাদের দাবি, করোনার মত একটি বৈশ্বিক মহামারী মোকাবেলায় জয়-লেখকের নেতৃত্বে ছাত্রলীগ মানবতার সেবায় দৃষ্টান্ত স্থাপন করেছে। যার স্বীকৃতি দিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারা দেশে ছাত্রদল ও শিবিরের সকল ষড়যন্ত্র কঠোর হস্তে মোকাবেলা করেছে ছাত্রলীগ। জানতে চাইলে কাওছার হোসেন ও আতিকুল ইসলামসহ বেশ কয়েকজন তৃণমূল কর্মী এ প্রতিবেদককে জানান, বর্তমান ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে তৃণমূলের একটি ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। এ কারণে ওয়ার্ড থেকে জেলা পর্যায়ের সকল সমস্যা তাদের মাধ্যমেই সহজে ও সঠিকভাবে সমাধান হচ্ছে।

এছাড়া বিভিন্ন সংকট মোকাবেলায়ও কেন্দ্র থেকে তৃণমূলে সঠিক দিকনির্দেশনা যাচ্ছে। এ কারণে জয়-লেখকেই আস্থা রাখছে তৃণমূল। অপরদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের বিদ্রোহী নেতাদের দিকেও নজর রাখছেন ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

তাদের দাবি, নিজেদের ব্যক্তিগত এজেন্ডা বাস্তবায়ন করতেই কেন্দ্রীয় ছাত্রলীগের কয়েক জন নেতা বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। এতে সংগঠনের সুনাম ক্ষুন্ন হচ্ছে। তাদের কর্মকা্যণ্ড ছাত্রলীগের একমাত্র অভিভাবক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি আস্থা না রাখার শামিল। শেখ হাসিনায় যাদের আস্থা নেই তাদের ছাত্রলীগ করার অধিকার নেই বলে মনে করেন তৃণমূলের কর্মীরা। এ কারণে কেন্দ্রীয় কয়েকজন নেতার বিতর্কিত কর্মকাণ্ডের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের দাবিও জানিয়েছেন তারা।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এসএস

Check Also

বিকেলে আসছে ৫ কোম্পানির ইপিএস

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ বিকেলে প্রকাশিত হচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৫ কোম্পানির শেয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *