Home / বিনোদন / বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘অ্যানিমেল’

বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘অ্যানিমেল’

বলিউড অভিনেতা রণবীর কাপুর অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’ আগামীকাল ১ ডিসেম্বর ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সিনেমাটি এখন বাংলাদেশে মুক্তি পাচ্ছে না। বৃহস্পতিবার বিকেলে সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য খোরশেদ আলম খসরু।

তিনি জানান, ‘অ্যানিমেল’ সিনেমাটি এখনও সেন্সরে জমা পড়েনি। সেন্সর বোর্ডের এ সদস্য বলেন, এখন বিকেল পাঁচটা বাজে। এসময় পর্যন্ত আমরা ছবিটি হাতে পাইনি।

তিনি আরো বলেন, দেশে তথ্য মন্ত্রণালয় থেকে অনুমতির পর বিভিন্ন কাগজপত্রের কিছু বিষয় থাকে। তারা হয়তো এখনও সেটি প্রস্তুত করতে পারে নি। আগামীকাল মুক্তি পাচ্ছে না, এটা কনফার্ম। কারণ, সেন্সরে ছবি জমা পড়ার পর বোর্ডের সদস্যরা সেটি দেখবে তারপর ছাড়পত্র প্রদান করবে। সময়ের ব্যাপার আছে।

সিনেমাটি দেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এর কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। এই নির্মাতা এর আগে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ও ‘জওয়ান’ বাংলাদেশে মুক্তি পেয়েছিল।

২০০ কোটি বাজেটের ‘অ্যানিমেল’ সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা। এতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম আর.

Check Also

অগ্নিকাণ্ডে ৪৬ জনের মৃত্যু, সুষ্ঠু তদন্ত চাইলেন শাকিব খান

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। গুরুতর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *