Home / বিনোদন / আর্মি স্টেডিয়াম মাতাল নগরবাউল

আর্মি স্টেডিয়াম মাতাল নগরবাউল

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: দীর্ঘদিন পর আর্মি স্টেডিয়ামে একটানা লাগাতার কনসার্ট করেছে এলআরবি, জেমস, মাইলস, আর্ক, ফিডব্যাকসহ নাইন্টিজ রক ব্যান্ড। তারই উত্তর প্রজন্মের দর্শকেরা জানান দিলেন তাদের রক উন্মাদনা। যদিও টিকিট কনসার্ট ছিল না। অনলাইনে রেজিস্ট্রেশন করে মাঠে আসার নিয়ম ছিল।

টানা বৃষ্টিতে আর্মি স্টেডিয়ামের সব আয়োজন বিপর্যস্ত হলেও শেষ পর্যন্ত সুন্দরভাবে শুরু ও শেষ হলো কোক স্টুডিও বাংলা কনসার্ট। যার মধ্যে মূল চমক ছিল ফিফা ট্রফির বাংলাদেশ সফর।

সারাদিন বৃষ্টি থাকলেও কনসার্টে শুরুর আগেই জনস্রোতে পরিণত হয় আর্মি স্টেডিয়াম। রাত ৯টায় অর্ণব ও তার দলের যদি তোর ডাক শুনে কেউ না আসে পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয়ে এই কনসার্ট গভীর রাতে গিয়ে থামে জেমসের দরাজ কণ্ঠে ভিগি ভিগি গানের ধ্বনিতে। এরপর ধারাবাহিকভাবে মঞ্চে ওঠে ব্যান্ড লালন, নেমেসিস, তাহসান, ওয়ারফেজ, ইন্ট্রোয়েট ও জালালি সেট এবং নগরবাউল জেমস। শুরুতে ধরেন তার বিখ্যাত গান ‘আমি তারায় তারায় রটিয়ে দেবো’।

এরপর ‘দুষ্ট ছেলের দল’ ও ‘পাগলা হাওয়া’ গান দুটি পরিবেশন করে জমিয়ে তোলেন পুরো স্টেডিয়াম। যদিও সময় স্বল্পতার কারণে সেই তারুণ্যের উন্মাদনা ধরে রাখা সম্ভব হয়নি। পুরো আয়োজনের শেষটা হয় বলিউডের গ্যাংস্টার সিনেমার ভিগি ভিগি গানটি দিয়ে। কোকাকোলাকে সঙ্গে নিয়ে পুরো আয়োজনটি করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এটি.

Check Also

বাবাকে ফিরে পেতে দাদার কাছে শিশুর আবদার!

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: নাবিলার স্বামী মামুনকে মুক্তিযুদ্ধ চলাকালীন পাকিস্তানি সেনারা অফিস থেকে ধরে নিয়ে মেরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *