Home / বিনোদন / অভিনেত্রী শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার

অভিনেত্রী শিমুর বস্তাবন্দী লাশ উদ্ধার

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় শিমুর স্বামী নোবেলকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন অভিনেত্রীর ভাই শহিদুল ইসলাম খোকন। অন্যদিকে রবিবার দিবাগত রাতে কলাবাগান থানায় (স্ত্রী নিখোঁজ) সাধারণ ডায়েরি করেন শিমুর স্বামী নোবেল।

সোমবার দিবাগত রাতে এক সংবাদ সম্মেলনে নায়িকা শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন জানান, কেরানীগঞ্জ থেকে আমার কাছে লাশ শনাক্ত করার জন্য একটা ফোন আসে। সেখানে গিয়ে আমি নিজে আমার বোনের লাশ শনাক্ত করেছি। এরপর মামলা দায়ের করি। এতে আমার বোন জামাই নোবেলকে প্রথম আসামি করা হয়েছে। সে এবং ফরহাদ নামের একজন এ কাজ করেছে। তারা গ্রেফতার হয়েছে। এ বিষয়ে কেরানীগঞ্জ থানার ওসি আমাদের হেল্প করেছেন। কলাবাগান থানার ডিউটি অফিসার এসআই সুমিত আজ মঙ্গলবার সকালে বলেন, রাইমা ইসলাম শিমুর স্বামী রবিবার রাতে সাধারণ ডায়েরি করেন। যার নম্বর-৯৫৪। তিনি বলেন, ওই ডায়েরিতে তিনি উল্লেখ করেন, গত রবিবার সকাল ৯ টার দিকে শিমু কাউকে কিছু না জানিয়ে বাসা থেকে বের হন। এরপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার রাইমার বস্তাবন্দী লাশ উদ্ধার হয়। জানা গেছে, শিমুর স্বামী ও গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করলে তারা র‌্যাবের কাছে কিছু তথ্য দেন। তাদের দেওয়া তথ্যানুযায়ী অভিযান পরিচালনা করেছে র‌্যাব। এ বিষয়ে দুপুর দুইটায় ঢাকা জেলা এসপি তার কার্যালয়ে ব্রিফ করবেন।

স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানীর গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন ৪০ বছর বয়সী শিমু। ২০২০ সালে এক সাক্ষাৎকারে শিমু জানিয়েছিলেন, ১৯৯৮ থেকে ২০০৪ সাল পর্যন্ত তিনি ১৮ থেকে ২২টি সিনেমায় অভিনয় করেন।

 

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এস.

 

Check Also

বাগদান সেরে ফেললেন সোনাক্ষী

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: সোনাক্ষীর সাথে সালমানের বিয়ের খবরে সোনাক্ষী পরিবার খুব বিব্রত হলেন। তখন সোনাক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *