Home / আইপিও / এনআরবি ব্যাংকের আইপিও’তে ৪ গুণ আবেদন

এনআরবি ব্যাংকের আইপিও’তে ৪ গুণ আবেদন

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) প্রক্রিয়া সম্পন্ন করা এনআরবি ব্যাংকে বিনিয়োগকারীরা প্রায় ৪ গুণ (অর্থাৎ ৭০ কোটি টাকার বিপরীতে ২৭৩.৯০ কোটি টাকা) আবেদন করেছে। পাশাপাশি, প্রবাসী বাংলাদেশি আবেদনকারীরা ৫ কোটি টাকার বিপরীতে আবেদন করেছে মোট ২৩.৮৮ কোটি টাকা যা প্রায় ৫ গুণ। এছাড়াও, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা এনআরবি ব্যাংকের আইপিও-তে তাদের জন্যে বরাদ্দকৃত ২৫ কোটি টাকার বিপরীতে ৬২.৭৫ কোটি টাকার আবেদন করেছে যা প্রায় আড়াই গুণ।

সম্মানীত বিনিয়োগকারীরা যারা এনআরবি ব্যাংক-এর আইপিও-তে অংশগ্রহণ করে ব্যাংকের প্রতি তাদের আস্থা ও সমর্থন দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। আইপিও-তে রেকর্ড পরিমাণ সাবস্ক্রিপশন বিনিয়োগকারীদের এনআরবি ব্যাংক-এর প্রতি পূর্ণ আস্থারই বহিঃপ্রকাশ। ব্যাংক-এর প্রতি এই নির্ভরতা ও সমর্থন আগামী দিনগুলোতে এনআরবি ব্যাংককে একটি অনন্য উচ্চতায় নিয়ে যাবে। এনআরবি ব্যাংক বিনিয়োগকারীদের এই আস্থা ও সমর্থন-কে পুঁজি করে ভবিষ্যতে আর্থিক খাতে এর বাজার উপস্থিতি বৃদ্ধি করতে সচেষ্ট থাকবে এবং গ্রাহকদের ও বিনিয়োগকারীদের সর্বোচ্চ সেবা প্রদানে অবিচল থাকবে।

 

ডেইলি শেয়ারবাজার ডট কম/নি

Check Also

টেকনো ড্রাগসের আইপিও অনুমোদন

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজার থেকে ১০০ কোটি টাকা প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে উত্তোলনের অনুমোদন পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *