Home / খেলা-ধুলা / জাতীয় দলের ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে চার্জশিট

জাতীয় দলের ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে চার্জশিট

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের ঘটনায় জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এই অভিযোগপত্র দাখিল করেন মিরপুর মডেল থানার পরিদর্শক সোহেল রানা।

এদিন ক্রিকাটার আল আমিন আইনজীবীর মাধ্যমে আদালতে হাজিরা দেন। হাজিরার পরবর্তী বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮-এ বদলির আদেশ দেন ঢাকার মেট্রোপলিটন আতাউল্লাহ।

জানা গেছে, মামলার বদলীর পরে নারী ও শিশু নির্যাতন দমন-৮ আদালতে মামলার বিচারকাজ শুরু হবে।

জানা গেছে, গত ১ সেপ্টেম্বর ক্রিকেটার আল আমিনের স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে ২ সেপ্টেম্বর তা মামলা আকারে নথিভুক্ত করে মিরপুর মডেল থানা।

মামলার বিবরণীতে ক্রিকেটার আল আমিনের স্ত্রী ইসরাত জাহান লিখেছেন, গত ২৫ আগস্ট আনুমানিক রাত ১০টায় যৌতুকের ২০ লাখ টাকা আনা হয়েছে কি না জিজ্ঞেস করেন। এতো টাকা তাঁর (ইসরাত) বাবার পক্ষে দেওয়া সম্ভব না জানালে এলোপাতাড়ি মারধর করেন আল আমিন।

গত বছরের ৫ সেপ্টেম্বর হাইকোর্টে আগাম জামিন নেন ক্রিকেটার আল-আমিন। পরের দিন হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত বেঞ্চ তার আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন। আট সপ্তাহ পরে তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসর্মপণ করার জন্য বলেন আদালত।

ডেইলি শেয়ারবাজার ডটকম/ই.

Check Also

প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা আর্জেন্টিনা-ব্রাজিলের

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: দক্ষিণ আমেরিকার ‘বিশ্বকাপ’ খ্যাত কোপা আমেরিকার খুব বেশিদিন বাকি নেই। এর মধ্যেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *