Home / অর্থনীতি / তাসনুভা আহমেদ টিনা পেলেন ‘গ্লোবাল ওম্যান লিডারস’ খেতাব

তাসনুভা আহমেদ টিনা পেলেন ‘গ্লোবাল ওম্যান লিডারস’ খেতাব

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: গেল বছর ‘এশিয়া’জ ওম্যান লিডার’ খেতাব পাওয়া এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের ম্যানেজিং পার্টনার তাসনুভা আহমেদ টিনা, এবার অর্জন করলেন ‘গ্লোবাল ওম্যান লিডারস’-এর অন্যতম হওয়ার সম্মান। ভারতের মুম্বাইয়ের বিখ্যাত তাজ ল্যান্ডজ এন্ড-এ ১৭ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস অ্যান্ড অ্যাওয়ার্ডস-এর ১১তম আসরে তাকে এই উপাধি প্রদান করা হয়।

এশিয়ার মধ্যকার নারী নেতৃত্বের ওই সাম্প্রতিক স্বীকৃতিটি ছাপিয়েও নেতৃত্ব, উদ্ভাবন এবং ক্ষমতায়নের ক্ষেত্রে দৃষ্টান্ত হয়ে একাগ্রভাবে কাজ করে চলেছেন টিনা। ইন্ডাস্ট্রির মধ্যে এবং বাইরেও ইতিবাচক পরিবর্তন আনার জন্য তার এই দৃঢ় নিষ্ঠা, তার প্রতিষ্ঠানের সহকর্মী ও ক্লায়েন্ট-সহ ইন্ডাস্ট্রির সবার কাছ থেকেই পাচ্ছে প্রশংসা আর শ্রদ্ধা।

আধুনিক অর্থনীতি, প্রযুক্তি এবং প্রশাসনিক প্রক্রিয়ার উন্নয়নে নারী নেতৃবৃন্দের কৌশলী ও প্রভাবশালী ভূমিকাকে সম্মানিত করে, বিশ্বব্যাপী প্রতিদ্বন্দ্বিতার মানদণ্ডে সরকারি ও
ব্যবসায়িক সংস্থাগুলোর অগ্রযাত্রাকে উৎসাহিত ও সম্মানিত করে এই ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস অ্যান্ড অ্যাওয়ার্ডস।

প্রতি বছর বেসরকারি ও সরকারি খাতে বিভিন্ন স্বতন্ত্র উদ্ভাবন আর উদ্যোগে প্রতিফলিত অসামান্য নারী নেতৃত্ব ও কৃতিত্বকে সম্মানিত করে এই উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ডস। এ-বছর তারা উদযাপন করছে তাসনুভা আহমেদ টিনা’র পথ-দেখিয়ে-চলা নেতৃত্বকেও, যিনি এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড-এর ভিতরে-বাইরে মিলিয়ে নারীর ক্ষমতায়ন এবং ভবিষ্যৎ প্রজন্মের নারীদেরও নেতৃত্বের বিকাশ সুগম করার পথে প্রতিদিন ভূমিকা রেখে চলেছেন।

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড তাসনুভা আহমেদ টিনা’র মতো লিডারদের নিয়ে যেমন প্রতিষ্ঠানের মধ্যে নারীর অন্তর্ভুক্তি আর উদ্ভাবনী সমাধানে এগিয়ে চলেছে, তেমনি দেশের পুরো মিডিয়া ক্ষেত্রেও নারীর ক্ষমতায়ন-সহ সব ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাবে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/মৌ.

Check Also

প্রাইম ব্যাংকের বার্ষিক লভ্যাংশ ঘোষণা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: এক্সসিলেন্স এবং ইনোভেশনের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *