Home / অন্যান্য / দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালকের জামিন মঞ্জুর

দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালকের জামিন মঞ্জুর

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: সোমবার ১৮ জুলাই বিকাল পৌনে ৪টার দিকে কাজী ফার্মস গ্রুপ ও বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কাজী জাহেদুল হাসানের জামিন মঞ্জুর করেছেন আদালত। চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবির। তবে মামলার অপর তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বিচারক। ট্রাইব্যুনালের পিপি মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি এবং তার ছেলেকে নিয়ে দীপ্ত টেলিভিশনে একটি সংবাদ প্রকাশের অভিযোগে ৬ বছর আগে মামলাটি করা হয়েছিল। আজ দুপুরে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন আসামিরা। প্রথমে জামিন নামঞ্জুর করে চার আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। একই দিন বিকালে রিভিউ পিটিশনের আবেদন করেন আসামিপক্ষের আইনজীবীরা। পরে শুনানি শেষে কাজী জাহেদুল হাসানের জামিন মঞ্জুর করে বাকি তিন জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন ট্রাইব্যুনালের বিচারক।

কারাগারে পাঠানো তিন জন হলেন—কাজী ফার্মস গ্রুপের পরিচালক কাজী জাহিন হাসান ও কাজী রাবেত হাসান এবং চিফ অপারেটিং কর্মকর্তা কাজী উরফি আহমেদ। এর আগে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে হাজির হওয়ার শর্তে গত ৫ জুন তাদের ছয় সপ্তাহের জামিন দিয়েছিলেন উচ্চ আদালত।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এটি.

Check Also

জীবননগরে গলা কাটা লাশ উদ্ধার

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: আলেয়া বেগম নামে একজন নারী নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *