Home / আইপিও / দুয়ার সার্ভিসেসের অর্থ উত্তোলনের অনুমোদন

দুয়ার সার্ভিসেসের অর্থ উত্তোলনের অনুমোদন

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: কোয়ালিফায়েড ইনভেস্টর অফারের (কিউআইও) মাধ্যমে শেয়ার ইস্যু করে পুঁজিবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পেয়েছে দুয়ার সার্ভিসেস পিএলসি। কোম্পানিটি কিউআইও’র মাধ্যমে বাজার থেকে ৫ কোটি টাকা সংগ্রহ করবে।

আজ রোববার ৯ জুন, ২০২৪ তারিখ বিএসইসি’র ৯১১তম কমিশন সভায় কোম্পানিটির কিউআইও আবেদন অনুমোদন করা হয়েছে। বিএসইসি সূত্রে এ তথ্য জানা গেছে।

বিএসইসির সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, এসএমই খাতে দীর্ঘমেয়াদি অর্থায়নের সুযোগ সৃষ্টির লক্ষ্যে দুয়ার সার্ভিসেস পিএলসির কিউআইও প্রস্তাব অনুমোদন দেয়া হয়েছে। কোম্পানিটি কিউআইওর মাধ্যমে প্রতিটি ১০ টাকা মূল্যের ৫০ লাখ শেয়ার ইস্যু করে যোগ্য বিনিয়োগকারীদের থেকে ৫ কোটি টাকা সংগ্রহ করবে।

উত্তোলিত অর্থ দিয়ে কোম্পানিটি প্রোডাক্ট ডেভেলপমেন্ট (দুয়ার স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার,ডি-কুরিয়ার, কল সেন্টা ও ট্র্যাকিং সিস্টেম, এআই সফটওয়্যার), ক্লাউড কম্পিউটিং ও ইস্যু ব্যবস্থাপনার খরচ খাতে ব্যয় করবে।

গত ৩০ জুন ২০২৩ তারিখে সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৮৬ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৮৫ পয়সা।

উল্লেখ, কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে নিয়োজিত রয়েছে আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

ডেইলি শেয়ারবাজার ডটকম/ও.

Check Also

আগামীকাল থেকে টেকনো ড্রাগসের বিডিং শুরু

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে আসছে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে ওষুধ উৎপাদনকারী কোম্পানি টেকনো ড্রাগস লিমিটেড। কোম্পানিটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *