Home / রাজনীতি / নিরপেক্ষ নির্বাচন করবে তা পাগলেও বিশ্বাস করবে না: রিজভী

নিরপেক্ষ নির্বাচন করবে তা পাগলেও বিশ্বাস করবে না: রিজভী

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, যে সরকার নির্বাচনে প্রতিদ্বন্দ্বীকে আসতে দেয় না, ভোটারকে আসতে দেয় না, তারা নিরপেক্ষ নির্বাচন করবে, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করবে- এটা তো পাগলেও বিশ্বাস করবে না। একটা প্রহসন করার জন্য রাষ্ট্রপতি সংলাপ করছেন। এই রাষ্ট্রপতি থাকা অবস্থায় তো সারা দেশে আওয়ামী লীগের সিল নিয়ে, আওয়ামী লীগের তকমা নিয়ে এমপি হয়েছেন, যেখানে ভোটাররা ভোট দেয়নি। শনিবার (২৫ ডিসেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনে রাষ্ট্রপতির সংলাপকে ‘প্রহসনমূলক’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এই সংলাপ আদৌ একটা অবাধ, স্বচ্ছ ও সুষ্ঠু নির্বাচন করার মতো সংলাপ নয়। যদি তাই হতো তাহলে রাষ্ট্রপতি প্রথমেই অবাধ, সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকারের নিশ্চয়তা দিতেন।
এ সময় জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার যুগ্ম সাধারণ সম্পাদক ইনসান আলম আক্কাসের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জাতীয়তাবাদী কৃষক দলে যোগ দেন। তারা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিবের হাতে ফুল দিয়ে সংগঠনটিতে যোগদান করেন।

কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- কৃষক দলের সহসভাপতি নাসির হায়দার, জামালউদ্দিন খান মিলন, ইব্রাহিম খলিল প্রমুখ।

 

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/পি.এস.

 

Check Also

দলীয় ব্যক্তিকে নির্বাচিত করাই দলের আদর্শ ও লক্ষ্য: জাহাঙ্গীর কবির

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *