Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ৭ কোম্পানি

বিক্রেতা সংকটে ৭ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম দুই ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৭ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে এ ৭ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: পপুলার লাইফ ইন্স্যুরেন্স, ইনডেক্স এগ্রো, ইসলামিক ফাইন্যান্স, জেনেক্স, ন্যাশনাল পলিমার, রিংশাইন এবং আলিফ ইন্ডাস্ট্রিজ।

জানা গেছে, মঙ্গলবার পপুলার লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৭০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো : মঙ্গলবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৩.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯১.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

ইসলামিক ফাইন্যান্স: ইসলামিক ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

জেনেক্স : জেনেক্সের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৮৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯২.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৪০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল পলিমার : মঙ্গলবার ন্যাশনাল পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৮.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

রিংশাইন : মঙ্গলবার রিংশাইনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

আলিফ ইন্ডাস্ট্রিজ : মঙ্গলবার আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৬৯ শতাংশ বেড়েছে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

বিক্রেতা সংকটে ১৩ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *