Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ৮ কোম্পানি

বিক্রেতা সংকটে ৮ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে ৮ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে এ ৮ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: কাট্টালি টেক্সটাইল, এমএল ডাইং, ইনডেক্স এগ্রো, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, মীর আখতার, রূপালী ব্যাংক, এনআরবিসি ব্যাংক এবং সুহৃদ।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

এমএল ডাইং : মঙ্গলবার এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো : মঙ্গলবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : মঙ্গলবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.২০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

মীর আখতার : মঙ্গলবার মীর আখতারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৩.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

রূপালী ব্যাংক : মঙ্গলবার রূপালী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

এনআরবিসি ব্যাংক : মঙ্গলবার এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে।

সুহৃদ : মঙ্গলবার সুহৃদের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৪৮ শতাংশ বেড়েছে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

ডিএসইর নোটিশের জবাব দিলো সালভো কেমিক্যাল

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: হঠাৎ কোন কারণ ছাড়াই অস্বাভাবিকভাবে বেড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সালভো কেমিক্যালের শেয়ার দর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *