Home / অর্থনীতি / মাস্টারকার্ডের চারটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছে ব্র্যাক ব্যাংক

মাস্টারকার্ডের চারটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছে ব্র্যাক ব্যাংক

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: ব্র্যাক ব্যাংক ‘মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ এ চারটি পুরস্কার অর্জন করেছে ব্র্যাক ব্যাংক। মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস(ডমেস্টিক),মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (ইন্টারন্যাশনাল), মাস্টারকার্ড পিওএস অ্যাকোয়্যারিং বিজনেস এবং মাস্টারকার্ড বিজনেস গ্রোথ। এই চারটি ক্যাটাগরিতে সেরা পুরস্কার পেয়েছে ব্র্যাক ব্যাংক।

উদ্ভাবন ও ব্যবসায়িক প্রবৃদ্ধিতে অবদান রাখায় মাস্টারকার্ড ব্র্যাক ব্যাংক-কে এ স্বীকৃতি প্রদান করেছে। ২০১৯ সালে মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড চালুর পর থেকে ব্র্যাক ব্যাংক বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছে। ‘পিওএস অ্যাকোয়্যারিং বিজনেস’ক্যাটাগরিতে ধারাবাহিকভাবে পুরস্কার অর্জন করে আসছে।

গত ২৪ নভেম্বর ২০২২ ঢাকায় র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে ‘মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, এমপি এর নিকট থেকে আনুষ্ঠানিকভাবে পুরস্কারগুলো গ্রহণ করেন ব্র্যাক ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন এবং হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম।

এই অর্জন সম্পর্কে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম বলেন, “মাস্টারকার্ড থেকে এই সম্মানজনক স্বীকৃতি কার্ড ব্যবসায় আমাদের দৃঢ় ও শক্তিশালী অবস্থানের এক প্রতিফলন। আমাদের কার্ডের অনন্য ও আকর্ষণীয় সুবিধাদি ও অ্যাকোয়ারিংয়ে বিস্তৃত নেটওয়ার্ক গ্রাহক ও মার্চেন্টদের আস্থা অর্জনে সাহায্য করেছে, যা কার্ড ব্যবসায় আমাদের অবস্থানকে আরও সুদৃঢ় করতে সহায়তা করেছে।”

গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা পূরণে ও কার্ড সেক্টরে আমাদের সুদৃঢ় অবস্থান ধরে রাখতে আগামী দিনে আমরা আমাদের অভিনব সেবা প্রবর্তন অব্যাহত রাখবো। মাস্টারকার্ডের সাথে পার্টনারশিপকে আমরা গুরুত্ব দিয়ে থাকি এবং আমরা একসাথে কাজ করে যাবো। আমাদের উপর আস্থা রাখার জন্য ও মাস্টারকার্ড প্রপোজিশন প্রদানের সুযোগ দেয়ার জন্য সম্মানিত গ্রাহকদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানাই।”

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো: খুরশিদ আলম ,বিকাশ ভার্মা, সৈয়দ মোহাম্মদ কামাল এবং মার্চেন্ট প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

Check Also

ইউনিয়ন ব্যাংকের পথচলায় যুক্ত হল আধুনিক ও প্রযুক্তি নির্ভর সেবা ফায়িদা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: শরী‘আহ ভিত্তিক ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর পথচলায় যুক্ত হল ফায়িদা হবে প্রতি মাসে এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *