Home / বিনোদন / যুক্তরাষ্ট্রের ৫১ সিনেমা হলে ‘মেড ইন চিটাগং’

যুক্তরাষ্ট্রের ৫১ সিনেমা হলে ‘মেড ইন চিটাগং’

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: যুক্তরাষ্ট্রের ২১টি অঙ্গরাজ্যের ৫১টি সিনেমা হলে ১০ ফেব্রুয়ারি শুক্রবার মুক্তি পাচ্ছে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত প্রথম চলচ্চিত্র ‘মেড ইন চিটাগং’। চলচ্চিত্রটির যুক্তরাষ্ট্রের পরিবেশক বায়োস্কোপ ফিল্মস এলএলসি।বায়োস্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামিদ ইত্তেফাককে জানান, নিউইয়র্ক, নিউজার্সি, কানেকটিকাট, ম্যাসাচুসেটস, নর্থ ক্যারোলিনা, নেভাদা, মিশিগান, মিজৌরি, ওহাইও, ওকলাহোমা, পেনসিলভেনিয়া, টেক্সাস, ভার্জিনিয়া, ওয়াশিংটন, ম্যারিল্যান্ড, ইন্ডিয়ানা, ইলিনয়, জর্জিয়া, কলোরাডো, ক্যালিফোর্নিয়া ও অ্যারিজোনার ৫১টি সিনেমা হলে মুক্তি পাবে ‘মেড ইন চিটাগং’।

তিনি জানান, এ ছবিটি একটি রোমান্টিক কমেডি। পরিবারের সবাইকে নিয়ে হেসে আনন্দে দেখার মত ছবি ‘মেড ইন চিটাগং’। আঞ্চলিক ভাষায় নির্মিত হলেও এই ছবিতে শক্তিমান অভিনয়শিল্পীরা রয়েছেন। খুব শিগগির নিউইয়র্কে ছবিটির পরিচালক ও কলাকুশলীদের নিয়ে সংবাদ সম্মেলন করা হবে বলে জানান রাজ হামিদ।

উল্লেখ্য, রিয়াদ বিন মাহমুদের রচনা ও ইমরাউল রাফাতের পরিচালনায় ‘মেড ইন চিটাগং’ নামের কমেডি স্যাটায়ারধর্মী চলচ্চিত্রটি ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ব্যান্ড তারকা ও অভিনেতা পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ।

এছাড়া রয়েছেন চিত্রলেখা গুহ, সাজু খাদেম, মুকিত আনোয়ার, নাসির উদ্দিন খান প্রমুখ। চট্টগ্রাম ও রাঙামাটির বিভিন্ন মনোরম লোকেশনে ফিল্মটির শুটিং হয়েছে। এতে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় দুটি গান স্থান পেয়েছে। যার সঙ্গীতায়োজন সহ সবকিছু করেছেন পার্থ বড়ুয়া।

ডেইলি শেয়ারবাজার ডটকম/ই.

Check Also

অগ্নিকাণ্ডে ৪৬ জনের মৃত্যু, সুষ্ঠু তদন্ত চাইলেন শাকিব খান

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। গুরুতর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *