Home / অর্থনীতি /  লংকাবাংলা ফাইন্যান্সের আর্থিক সাক্ষরতা দিবস ২০২৪ কর্মসূচি পালন

 লংকাবাংলা ফাইন্যান্সের আর্থিক সাক্ষরতা দিবস ২০২৪ কর্মসূচি পালন

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি গত ৪ মার্চ, ২০২৪ ইং তারিখে ব্যাক্তি পর্যায়ে মনোভাব ও দক্ষতার সাথে আর্থিক সিদ্ধান্তসমূহ গ্রহণকে আরও কার্যকর করার পাশপাশি গ্রাহক পর্যায়ে দেশের সার্বিক উন্নয়ন, আর্থিক পণ্য এবং পরিষেবাসমূহের বিষয়ে সচেতনতা ও জ্ঞান বিকাশের লক্ষ্যে “আর্থিক সাক্ষরতা দিবস ২০২৪” কর্মসূচি পালন করে।

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে
প্রতিষ্ঠানটির অন্যান্য সকল উর্দ্ধতন কর্মকর্তাদের উপস্থিতিতে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খাজা শাহরিয়ার-এর নেতৃত্বে দিবসটি উদযাপিত হয়।

আরো উল্লেখ্য যে, এই দিনে ঢাকা সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় অবস্থিত লংকাবাংলা ফাইন্যান্সের ২৭টি শাখার নিজ নিজ অফিস প্রাঙ্গণে শাখা প্রধানদের তত্ত্বাবধানে দিনব্যাপী গ্রাহকদের সাথে আলোচনা ভিত্তিক সেমিনার পরিচালনা করা হয়।

শাখা পর্যায়ে গ্রাহকদের সাথে উক্ত আলোচনা অনুষ্ঠানে শাখা প্রধানগণ সামগ্রিক ব্যাংকিং সম্পর্কিত জ্ঞান, ভোক্তা অধিকার, ভোক্তা ক্ষমতায়ন, লংকাবাংলা ফাইন্যান্স-এর বিভিন্ন আর্থিক পণ্য ও পরিষেবা, ডিজিটাল ব্যাংকিং পরিচিতি ও এই ব্যাংকিং এর মাধ্যমে সেবা গ্রহণ, ডিজিটাল লেনদেনের প্রয়োজনীয়তা এবং আর্থিক সাক্ষরতা
দিবসের গুরুত্ব সহ নানান বিষয়ে আলোকপাত করেন যেন পরবর্তীতে গ্রাহকরা সঠিক পন্থায় আর্থিক সিন্ধান্ত গ্রহণের পাশাপাশি নিজেরদের সামগ্রিক উন্নয়ন আনয়নে ভূমিকা পালন করতে পারে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/মৌ.

Check Also

প্রাইম ব্যাংকের বার্ষিক লভ্যাংশ ঘোষণা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: এক্সসিলেন্স এবং ইনোভেশনের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *