Home / বিনোদন / শুটিং সেটে অভিনেত্রীর মৃত্যু

শুটিং সেটে অভিনেত্রীর মৃত্যু

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: শুটিং সেটে মারা গেছেন মালয়েশিয়ান অভিনেত্রী-সংগীতশিল্পী কুইনজী চেং। তার বয়স হয়েছিল ৩৭ বছর। গত ২৮ নভেম্বর অভিনেত্রীর ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

চায়না প্রেসের বরাত দিয়ে মালয়েশিয়ান সংবাদমাধ্যম দ্য স্টার জানিয়েছে, চেং ব্রেন অ্যানিউরিজমে ভুগছিলেন।
স্থানীয় আর্টিস্ট চাই জি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি বলেন, ‘সকাল ৮টা সময়ে আমরা দামানসারাতে উপস্থিত হই। সকালের নাস্তা শেষ করে সাড়ে ৮টার দিকে শুটিং শুরু করি। ওই সময়ে চেং পুরোপুরি সুস্থ ছিলেন। বিরতি নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে ফের শুটিং শুরু করি। ওই সময়ে চেং জানান, তার মাথা ঘুরাচ্ছে, মাথা ব্যথা করছে, বমিবমি লাগছে। এক পর্যায়ে চেং বমি করেন; দ্রুত অ্যাম্বুলেন্স ডাকা হয়।
বমি করার পরও চেংয়ের জ্ঞান ছিল। সে তার মোবাইল ফোনের পাসওয়ার্ড জানায় এবং তার বয়ফ্রেন্ডকে কল করে মেডিক্যাল রেকর্ড জানার জন্য বলেন। এসব তথ্য উল্লেখ করে চাই জি বলেন, ‘চেংয়ের স্টাফরা তার প্রাথমিক চিকিৎসা দেন। চেং যখন জ্ঞান হারান তখন তার শ্বাস-প্রশ্বাস দ্রুত চলছিল। দ্রুত তার ঠোঁট, হাত-পা বেগুনি বর্ণ ধারণ করে।
‘কল করার পাঁচ মিনিটের মধ্যে অ্যাম্বেলেন্স ঘটনাস্থলে চলে আসে। মেডিক্যাল টিম এসে তার জ্ঞান ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়; পরে তাকে মৃত ঘোষণা করা হয়।’ বলেন চাই জি।
মালয়েশিয়ান গার্ল গ্রুপ এম-গার্লসের সদস্য কুইনজী। সেলাঙ্গরের দামানসারায় একটি প্রজেক্টের শুটিং করছিলেন তিনি। আগামী ২ ডিসেম্বর কুইনজীর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।
কুইনজী চেং মাত্র ৫ বছর বয়সে সংগীত ক্যারিয়ার শুরু করেন। শুরুতে আত্মীয়-স্বজনদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করতেন। পরবর্তীতে চীনা নববর্ষের গানের জন্য জনপ্রিয়তা লাভ করেন তিনি।
২০১৫ সালে ‘ব্যাড স্টুডেন্টস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন কুইনজী চেং। এ পর্যন্ত ১৮টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘আইসল্যান্ড স্টোরি’, ‘মাইন্ড গেম’, ‘ডোন্ট সে লাভ ইজ বিটার’, ‘আই কোর্ট ইউ’ প্রভৃতি।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম আর.

Check Also

অগ্নিকাণ্ডে ৪৬ জনের মৃত্যু, সুষ্ঠু তদন্ত চাইলেন শাকিব খান

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। গুরুতর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *