Home / কোম্পানি সংবাদ / শেষ বেলায় বিক্রেতা সংকটে চার কোম্পানি

শেষ বেলায় বিক্রেতা সংকটে চার কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের চার কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে:- এ্যাপেক্স ফুডস্‌ লিমিটেড, বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি), ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এবং জেমিনী সী ফুড লিমিটেড।

এ্যাপেক্স ফুডস্‌: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫০.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬৫.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৫ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৯০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ফারইস্ট ইসলামী লাইফ: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৮.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৮.৭০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

জেমিনী সী ফুড: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭৯ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০৩.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২৪.৪০ টাকা বা ৮.৭৫ শতাংশ বেড়েছে।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/দি.

Check Also

আগামীকাল ইস্টার্ন লুব্রিকেন্টসের লেনদেন চালু

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইস্টার্ন লুব্রিকেন্টস লিমিটেডের শেয়ার লেনদেন ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেটের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *