Home / কোম্পানি সংবাদ / ১০ মাস পর উৎপাদনে যাচ্ছে আজিজ পাইপস

১০ মাস পর উৎপাদনে যাচ্ছে আজিজ পাইপস

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: করোনার কারণে কাচাঁমাল জটিলতায় বন্ধ থাকা পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি আজিজ পাইপস দীর্ঘ ১০ মাস পর উৎপাদনে ফিরছে। ইতিমধ্যেই কোম্পানিটির পরিচালনা পর্ষদ উৎপাদনে ফেরার ঘোষণা দিয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আগামী ১ অক্টোবর থেকে কোম্পানিটি উৎপাদন শুরু করবে। এর আগে কাচাঁমাল জটিলতায় চলতি বছরের ১০ জানুয়ারি থেকে কোম্পানিটির উৎপাদন বন্ধ রয়েছে। ওই সময় কোম্পানিটি জানিয়েছিল, করোনা মহামারির কারনে সাপ্লায়াররা সময়মত পিভিসি রেসিন (প্রধান কাচাঁমাল) সরবরাহ করছে না। যাতে উৎপাদন কার্যক্রম বাধাগ্রস্থ হয়। এছাড়া লোকাল বাজারে কাচাঁমালের অস্বাভাবিক দর বৃদ্ধি পেয়েছে। যা ব্যবহারে উৎপাদন খরচ অনেক বেড়ে যাবে। যাতে পণ্য বাজারজাতকরনে কোম্পানি ভোগান্তিতে পড়বে। এই পরিস্থিতিতে কোম্পানির সি-সিফট থেকে সাময়িকভাবে উৎপাদন কার্যক্রম বন্ধ করা হয়েছে। তবে কাচাঁমালের জটিলতা কেটে গেলে, আবারও উৎপাদন কার্যক্রম শুরু করা হবে।

গত ২২ আগস্ট উৎপাদনে ফেরার ঘোষণার দিন কোম্পানিটির শেয়ার দর ছিল ১৩০.৯০ টাকায়। আর ১৬ সেপ্টেম্বর কোম্পানিটির শেয়ার দর বেড়ে দাঁড়ায় ১৫০.৫০ টাকায়।

ডেইলি শেয়ারবাজার ডটকম/রর

Check Also

ইউনিলিভার কনজ্যুমার কেয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য খাতের প্রতিষ্ঠান ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *