Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ৮ কোম্পানি

বিক্রেতা সংকটে ৮ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের তৃতীয় কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম দুই ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ৮ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে সবগুলো কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হচ্ছে: জিকিউ বলপেন, পেপার প্রসেসিং, তমিজউদ্দিন টেক্সটাইল, বেঙ্গল উইন্ডসোর, মুন্নু ফেব্রিক্স, ফারইস্ট ফাইনান্স ও ইনভেস্টমেন্ট, রহিম টেক্সটাইল মিলস্‌ এবং স্যালভো ক্যামিকেল ইন্ডাস্ট্রিজ।

তথ্যমতে, মঙ্গলবার জিকিউ বলপেনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৮০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিং : মঙ্গলবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৫০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : মঙ্গলবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৬.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৮০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

বেঙ্গল উইন্ডসোর : মঙ্গলবার বেঙ্গল উইন্ডসোরের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স: মঙ্গলবার মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

এছাড়া, ফারইস্ট ফাইনান্স ও ইনভেস্টমেন্ট, রহিম টেক্সটাইল মিলস্‌, স্যালভো ক্যামিকেল ইন্ডাস্ট্রিজের অসংখ্য ক্রেতা থাকলেও বিক্রেতার ঘর শূণ্য ছিল।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

বোর্ড সভার তারিখ জানিয়েছে ইউনিয়ন ব্যাংক

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইউনিয়ন ব্যাংক পিএলসি। ডিএসই সূত্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *