Home / কোম্পানি সংবাদ / শেষ বেলায় বিক্রেতা সংকটে ১০ কোম্পানি

শেষ বেলায় বিক্রেতা সংকটে ১০ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ১০ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে সবগুলো কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: তমিজউদ্দিন টেক্সটাইল, এডিএন টেলিকম, ইস্টার্ন হাউজিং, বাটা সু কোম্পানি, বারাকা পতেঙ্গা পাওয়ার, ইস্টার্ন লুব্রিকেন্টস, এনভয় টেক্সটাইলস্‌, ফার্মা এইডস, শেফার্ড ইন্ডাস্ট্রিজ এবং তসরিফা ইন্ডান্ট্রিজ।

জানা গেছে, রবিবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫১.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

এডিএন টেলিকম : রবিবার এডিএন টেলিকমের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৮.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.১০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন হাউজিং : রবিবার ইস্টার্ন হাউজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৩.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৭০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

এছাড়া, বাটা সু কোম্পানি, বারাকা পতেঙ্গা পাওয়ার, ইস্টার্ন লুব্রিকেন্টস, এনভয় টেক্সটাইলস্‌, ফার্মা এইডস, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, তসরিফা ইন্ডান্ট্রিজের অসংখ্য ক্রেতা থাকলেও বিক্রেতার ঘর শূণ্য ছিল।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম এইচ

Check Also

আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ডিভিডেন্ড ঘোষণা

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *