Home / কোম্পানি সংবাদ / শেষ বেলায় বিক্রেতা সংকটে চার কোম্পানি

শেষ বেলায় বিক্রেতা সংকটে চার কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের চার কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে:- বাংলাদেশ শিপিং কর্পোরেশন, ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমটেড এবং জাহিনটেক্স ইন্ডাস্ট্রিস লিমিটেড।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৬.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৮০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ফারইস্ট ইসলামী লাইফ: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

মেঘনা লাইফ: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৩ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮০.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৩০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

জাহিনটেক্স: কোম্পানিটির আগের দিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.৬৯ শতাংশ বেড়েছে।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/দি.

Check Also

বোর্ড সভার তারিখ জানিয়েছে ২ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ২ কোম্পানি। ডিএসই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *