Home / কোম্পানি সংবাদ / ২ কোম্পানির ইপিএস প্রকাশ

২ কোম্পানির ইপিএস প্রকাশ

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ২ কোম্পানি সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসইর সুত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি দুটি হলো-

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। আইপিও পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ে কনসুলেটেড ইপিএস হয়েছে ১ টাকা ৪৯ পয়সা।

বছরের ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর,২০) কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় হয়েছে ২ টাকা ৪১ পয়সা। আইপিও পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানিটির ৯ মাসে কনসুলেটেড ইপিএস হয়েছে ২ টাকা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে  ১৬ টাকা ০১ পয়সা। আইপিও পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানিটির এই এনএভি হয়েছে।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২০) শেয়ারপ্রতি লোকসান করেছে ৫৯ পয়সা। আগের বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল ২ টাকা ৫৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির অর্ধবার্ষিক বা ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’২০) শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৭৮ পয়সা। আগের বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল ৭৪ পয়সা।

২০২০ সালের ৩০ জুন পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩১ টাকা ৯৩ পয়সা।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

ডাচ-বাংলা ব্যাংকের প্রথম প্রান্তিক প্রকাশ

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ডাচ-বাংলা ব্যাংক পিএলসি গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *