Home / কোম্পানি সংবাদ / ক্রেতা নেই চার কোম্পানির শেয়ারে

ক্রেতা নেই চার কোম্পানির শেয়ারে

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় ক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট চার কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

 

তথ্যমতে, কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য ক্রেতা পাওয়া যায়নি। কোম্পানিগুলোর মধ্যে বঙ্গজ লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫১.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৭.৯০ টাকা বা ৪.৯৬ শতাংশ কমেছে।

এফএএস ফাইন্যান্স ও ইনভেস্টমেন্ট লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.২০ টাকা বা ৩.৫৭ শতাংশ কমেছে।

ইন্টারন্যাশনাল লিজিং এ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৩০ টাকা বা ৪.৮৪ শতাংশ কমেছে।

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৫০  টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ৪.২৬ শতাংশ কমেছে।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম.

Check Also

আগামীকাল ২ কোম্পানির লেনদেন চালু

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আগামি সোমবার, ২৭ জুন রেকর্ড ডেটের পর  পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি শেয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *