Home / অন্যান্য / পদ্মা সেতুতে দুই কিলোমিটার যানজট

পদ্মা সেতুতে দুই কিলোমিটার যানজট

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: আজ রবিবার, ২৬ জুন ভোর ৬টা থেকে পদ্মা সেতু দিয়ে সব ধরনের যান চলাচল শুরু হয়। এদিন সন্ধ্যা ৭ টার দিকে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে সেতুর আগে এই যানজট দেখা গেছে।

পদ্মা সেতুর মাওয়া প্রান্তে দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। যানজটে আটকাপড়া পরিবহনগুলো যাত্রীবাহী। তবে বেশিরভাগই ভ্রমণে এসেছেন। বিশেষ করে মোটরসাইকেলের বেশিরভাগ মানুষ পদ্মা সেতু দেখতে এসেছে।
একটু একটু করে সামনে যাচ্ছে মোটরসাইকেলগুলো। একটু করে সামনে টানছে, আর জোরে হৈচৈ শুরু করছেন সবাই। এমন দৃশ্য দেখা যায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তে, টোল প্লাজার সামনে। হাজারো মোটরসাইকেল দাঁড়িয়ে আছে একটুখানি টোল পরিশোধের আশায়।
বেলায়েত হোসেন। আগে চাকরি করতেন, এখন ব্যবসা শুরু করেছে। বাড়ি বাগেরহাট। মাছের ব্যবসা শুরু করেছেন। তিনি বলেন, ব্রিজ হওয়াতে চাকরি ছেড়ে দিছি। আমার বাড়ি যেহেতু বাগেরহাট, ওখানে প্রচুর চিংড়ি চাষ হয়। এখন পদ্মা সেতু হওয়ায় অল্প সময়ে চিংড়ি এনে ঢাকায় বিক্রি করে বেশি লাভবান হবো। আজ এখানে এসে ভালো লাগছে অনেক।

উল্লেখ্য, এর আগে গতকাল শনিবার ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। এরপর আজ রবিবার ভোর ৬টা থেকে পদ্মা সেতু দিয়ে সব ধরনের যান চলাচল শুরু হয়।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এটি.

Check Also

জীবননগরে গলা কাটা লাশ উদ্ধার

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: আলেয়া বেগম নামে একজন নারী নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *