Home / খেলা-ধুলা / ফ্লাইট মিস করে বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেন হেটমায়ার

ফ্লাইট মিস করে বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেন হেটমায়ার

ডেলি শেয়ারবাজার ডেস্ক: সময়মতো অস্ট্রেলিয়ার বিমানে ওঠতে না পারায় বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার শিমরন হেটমায়ার। আর তাই বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া সিরিজেও দেখা যাবে না এই ব্যাটারকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শেষে গত শনিবার (১ অক্টোবর) অস্ট্রেলিয়ায় উড়াল দেয় টিম ওয়েস্ট ইন্ডিজ। তবে, হেটমায়ার তার ব্যক্তিগত কারণ দেখিয়ে সোমবার (৩ অক্টোবর) যাওয়ার ইচ্ছা প্রকাশ করে তা ক্রিকেট বোর্ডকে জানায়। তার ইচ্ছে মেনে নিয়ে সোমবারের টিকিট বুকিং দেয় বোর্ড। কিন্তু হেটমায়ার বোর্ডকে জানিয়ে দেয় পারিবারিক কারণে তিনি সোমবারেও যেতে পারছেন না। আর তাই বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়া হয় তাকে। হেটমায়রের পরিবর্তে দলে ডাকা পেয়েছেন শামার ব্রুকস।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এক বিবৃতিতে জানায়, ‘ফ্লাইট পাওয়া তো অনেক কঠিন ব্যাপার, তবে সোমবারে গায়ানা থেকে তার জন্য একটি আসন পাওয়া গিয়েছিল। যদিও তিনি ৫ অক্টোবর মেট্রিকন স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচটি মিস করতেন। কিন্তু সোমবার সকালে হেটমায়ার ক্রিকেট পরিচালক জিমি অ্যাডামসকে জানিয়েছেন, বিকেলে নিউইয়র্কের ফ্লাইটের জন্য তিনি সময়মতো বিমানবন্দরে পৌঁছাতে পারবেন না।’

সোমবারের ফ্লাইট মিস করলে যে দল থেকে বাদ পরবেন তা আগেই জানানো হয়েছিল হেটমায়ারকে। আর তাই নির্বাচন প্যানেলের সম্মতিতেই হেটমায়ারকে বাদ দিয়ে দলে নেওয়া হয় শামার ব্রকসকে। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের টি-২০ বিশ্বকাপের মিশন শুরু করবে ক্যারিবিয়ানরা।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এসএস.

Check Also

জয় দিয়ে শুরু করলেন ব্রাজিলের বিশ্বকাপ যাত্রা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: সব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে সার্বিয়ান রক্ষণে আগুন ঝরিয়েছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার রিচার্লিসন। তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *