Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ১৩ কোম্পানি

বিক্রেতা সংকটে ১৩ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম দুই ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ১৩ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে এ ১৩ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: ঢাকা ইন্সুরেন্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স, মনোস্পুল পেপার, পেপার প্রসেসিং, গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স, মুন্নু ফেব্রিক্স, মালেক স্পিনিং, তমিজউদ্দিন টেক্সটাইল, ডাচ-বাংলা ব্যাংক, কাট্টালি টেক্সটাইল লিমিটেড, রূপালী ব্যাংক, সোনার বাংলা ইন্সুরেন্স এবং সোনারগাঁ টেক্সটাইল।

ঢাকা ইন্সুরেন্স: বুধবার ঢাকা ইন্সুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৬০ টাকা বা ৯.১২ শতাংশ বেড়েছে।

রিলায়েন্স ইন্স্যুরেন্সে:বুধবার রিলায়েন্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৪.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.৫০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপার : বুধবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৯.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৭০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

পেপার প্রসিসিং : বুধবার পেপার প্রসেসিংয়েরশেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স : বুধবার গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৮.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৭০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স : বুধবার মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

মালেক স্পিনিং : বুধবার মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : বুধবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

ডাচ-বাংলা ব্যাংক: বুধবার ডাচ-বাংলা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৪০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

এছাড়া, কাট্টালি টেক্সটাইল লিমিটেড, রূপালী ব্যাংক, সোনার বাংলা ইন্সুরেন্স, সোনারগাঁ টেক্সটাইলের অসংখ্য ক্রেতা থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

Check Also

নতুন ভবন নির্মাণ করবে শমরিতা হসপিটাল

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত শমরিতা হসপিটাল নতুন ৮ তলা বিশিষ্ট ভবন নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *