Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ২৩ কোম্পানি

বিক্রেতা সংকটে ২৩ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম দুই ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ২৩ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে এ ২৩ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: জাহিন স্পিনিং, ইনডেক্স এগ্রো, এস আলম, আলিফ ইন্ডাস্ট্রিজ, ন্যাশনাল পলিমার, নুরানী ডাইং, আরএকে সিরামিক, খান ব্রাদার্স, জাহিন টেক্সটাইল, সায়হাম কটন এবং অলিম্পিক এক্সেসরিজ, এপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড, সি এন্ড এ টেক্সটাইলস্‌ লিমিটেড, কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, দেশবন্ধু পলিমার, ফ্যামিলিটেক্স (বিডি), জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড, কেয়া কসমেটিক্স, মীর আক্তার হোসেন লিমিটেড, মিথুন নিটিং এন্ড ডাইং, শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, জাহিনটেক্স ইন্ডাস্ট্রিস।

তথ্যমতে, বুধবার জাহিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো : বুধবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৯১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০০.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.১০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

এস আলম : বুধবার এস আলমের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

আলিফ ইন্ডাস্ট্রিজ : বুধবার আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল পলিমার : বুধবার ন্যাশনাল পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

নুরানী ডাইং : বুধবার নুরানী ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

আরএকে সিরামিক : বুধবার আরএকে সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্স : বুধবার খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৫৭ শতাংশ বেড়েছে।

জাহিন টেক্সটাইল : বুধবার জাহিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

সায়হাম কটন : বুধবার সায়হাম কটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

অলিম্পিক এক্সেসরিজ : বুধবার অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

এছাড়া, এপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড, সি এন্ড এ টেক্সটাইলস্‌ লিমিটেড, কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, দেশবন্ধু পলিমার, ফ্যামিলিটেক্স (বিডি), জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড, কেয়া কসমেটিক্স, মীর আক্তার হোসেন লিমিটেড, মিথুন নিটিং এন্ড ডাইং, শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজের অসংখ্য ক্রেতা থাকলেও বিক্রেতার ঘর শূণ্য ছিলো।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

বিক্রেতা সংকটে ১৩ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *