Home / কোম্পানি সংবাদ / বিনিয়োগকারীদের আগ্রহ নেই ১৭ কোম্পানির শেয়ারে

বিনিয়োগকারীদের আগ্রহ নেই ১৭ কোম্পানির শেয়ারে

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বিনিয়োগকারীদের আগ্রহ নেই পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১৭ কোম্পানির শেয়ারে। আজ সপ্তাহের শেষ কার্যদিবস  বৃহস্পতিবার ৪ আগস্ট সবগুলো কোম্পানির শেয়ারের লেনদেন শুরুর পর বিক্রেতা থাকলেও ক্রেতার ঘর শূণ্য ছিল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ক্রাউন সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হাক্কানি পাল্পের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইনটেকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিউ লাইন ক্লোথিংসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এটি.

Check Also

জেনারেসন নেক্সটের ক্রেডিট রেটিং সম্পন্ন

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জেনারেসন নেক্সট ফ্যাশানস লিমিটেডের ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। ডিএসই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *