Home / কোম্পানি সংবাদ / বুধবার বিক্রেতা সংকটে ছিল যে সব কোম্পানি

বুধবার বিক্রেতা সংকটে ছিল যে সব কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শেষ হওয়া পযর্ন্ত বিক্রেতা সংকটে পড়ে ৮ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছিল এ ৮ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: মুন্নু সিরামিক, মনোস্পুল পেপার, মুন্নু ফেব্রিক্স, তমিজউদ্দিন টেক্সটাইল, মালেক স্পিনিং, ফু-ওয়াং ফুড, সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস এবং অলিম্পিক এক্সেসরিজ।

তথ্যমতে, মঙ্গলবার মুন্নু সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১১.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২২.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপার : মঙ্গলবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৬.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৭.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স : মঙ্গলবার মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : মঙ্গলবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

মালেক স্পিনিং : মঙ্গলবার মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং ফুড : মঙ্গলবার ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস : মঙ্গলবার সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৪৪ শতাংশ বেড়েছে।

অলিম্পিক এক্সেসরিজ : মঙ্গলবার অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৩৭ শতাংশ বেড়েছে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

বোর্ড সভার তারিখ জানিয়েছে রবি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বহুজাতিক কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *