Home / কোম্পানি সংবাদ / শেষ বেলায় বিক্রেতা সংকটে ১০ কোম্পানি

শেষ বেলায় বিক্রেতা সংকটে ১০ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শেষ বেলায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ১০ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে সবগুলো কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: মেঘনা কনডেন্স মিল্ক, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, বীচ হ্যাচারি, ইস্টার্ন লুব্রিকেন্টস, লিন্ডে বাংলাদেশ, মেট্রো স্পিনিং, মুন্নু ফেব্রিক্স, রেকিট বেনকিজার এবং সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক।

জানা গেছে, রবিবার মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ : রবিবার মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

এছাড়া, বীচ হ্যাচারি, ইস্টার্ন লুব্রিকেন্টস, লিন্ডে বাংলাদেশ, মেট্রো স্পিনিং, মুন্নু ফেব্রিক্স, রেকিট বেনকিজার, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের অসংখ্য ক্রেতা থাকলেও বিক্রেতার ঘর শূণ্য ছিল।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

১০ মাস পর উৎপাদনে যাচ্ছে আজিজ পাইপস

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: করোনার কারণে কাচাঁমাল জটিলতায় বন্ধ থাকা পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি আজিজ পাইপস দীর্ঘ ১০ মাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *