Home / এজিএম/ইজিএম/রেকর্ডডেট / ৬ কোম্পানির এজিএম বৃহস্পতিবার

৬ কোম্পানির এজিএম বৃহস্পতিবার

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৬ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে, ২০২৪ তারিখ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ ঘোষণাকৃত ডিভিডেন্ডের অনুমোদন ও সম্মতি নিবে শেয়ারহোল্ডারদের কাছ থেকে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

প্রাইম ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের জন্য ১৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

উত্তরা ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের জন্য ১৭.৫০ শতাংশ ক্যাশ ও ১২.৫০ শতাংশ স্টকসহ মোট ৩০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ব্র্যাক ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

শাহজালাল ইসলামী ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের জন্য ১৪ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

মার্কেন্টাইল ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সিটি ব্যাংক: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের জন্য ১৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ২৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/ও.

Check Also

২ কোম্পানির এজিএম আগামীকাল

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভূক্ত ভিন্ন ভিন্ন খাতের দুইটি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল সোমবার অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *