Home / বিনোদন / আটক বিজয়ী মুনাওয়ার ফারুকী

আটক বিজয়ী মুনাওয়ার ফারুকী

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: স্ট্যান্ড আপ কমেডিয়ান ও ‘বিগ বস ১৭’ বিজয়ী মুনাওয়ার ফারুকীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ মার্চ) রাতে হুক্কা পার্লার থেকে আটক করে মুম্বাই পুলিশ।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, মুম্বাইয়ের ফোর্ট এলাকার বোরা বাজারে অবস্থিত হুক্কা পার্লার। এটি বেআইনিভাবে চলছিল— এমন খবর পেয়ে অভিযান চালায় মুম্বাই পুলিশ। গতকাল রাত সাড়ে ১০টায় অভিযান শুরু করে চলে আজ ভোর ৫টা পর্যন্ত। এসময় মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে আটক করে পুলিশ।

অভিযান চালিয়ে ৪ হাজার ৪০০ রুপি নগদ এবং ৯টি হুক্কার পট উদ্ধার করে, যার মূল্য ১৩ হাজার ৫০০ রুপি বলে জানিয়েছে পুলিশ।

মুম্বাই পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা এএনআই-কে বলেন, ‘অভিযান চালানোর সময়ে মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে হুক্কা টানা অবস্থায় পেয়েছি। সেই ‍মুহূর্তের একটি ভিডিও আমাদের কাছে রয়েছে। আমরা তাদের আটক করেছিলাম। কিন্তু পরে তাদের ছেড়ে দিতে হয়েছে। কারণ যে ধারায় তাদের আটক করা হয়েছিল, তা জামিনযোগ্য।

মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে আটকের পর ছেড়ে দিলেও হুক্কা পার্লারের মালিকের নামে মামলা দায়ের করেছে পুলিশ। এবারই প্রথম নয়, ২০২১ সালে প্রায় এক মাস কারাভোগ করেন মুনাওয়ার। এক কমেডি শো-তে হিন্দু দেবতাদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। একমাস পর জামিনে ছাড়া পান তিনি।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম আর.

Check Also

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: বাংলা চলচ্চিত্রের স্মরণীয় বৃহৎ আসর হয়ে গেল নিউ ইয়র্কে। পর্দা নামলো সুচিত্রা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *