Home / অন্যান্য / আসছে শনিবার ঢাকায় গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে

আসছে শনিবার ঢাকায় গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: ঢাকা শহর, শহরতলী এবং আন্তঃজেলা রুটে আগামী ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে বলে জানিয়েছে পরিবহন মালিক সমিতি। আজ বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ঢাকার বিভিন্ন পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের এক যৌথসভায় এ সিদ্ধান্ত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। এর আগে অন্যান্য বিভাগীয় সমাবেশের আগে বরিশাল, খুলনা, ময়মনসিংহ, রাজশাহী, রংপুর, সিলেটে ধর্মঘটের ডাক দিয়েছিল পরিবহন মালিক-শ্রমিকরা। এর ধারাবাহিকতায় বিএনপির ঢাকা সমাবেশের আগেও ধর্মঘট ডাকা হতে পারে বলে ধারণা করা হচ্ছিল।

সভায় ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ সভাপতিত্ব করেন। সভায় সায়েদাবাদ বাস টার্মিনাল, মহাখালী বাস টার্মিনাল, গুলিস্তান টিবিসি রোড ও ফুলবাড়িয়া বাস টার্মিনালের মালিক-শ্রমিক নেতৃবৃন্দসহ ঢাকার সব পরিবহন কোম্পানির প্রায় ৩০০ জন মালিক-শ্রমিক নেতা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- আজকের সভায় গাড়ি চলাচল বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং ১০ ডিসেম্বর ঢাকা শহর, শহরতলী এবং আন্তঃজেলা রুটে গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

সেদিন গাড়ি চলাচলে যেন কোনো ধরনের বাধা দেওয়া না হয়, সেজন্য শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।

ডেইলি শেয়ারবাজার ডটকম/মৌ.

Check Also

সয়াবিন তেলের নতুন দাম নির্ধারণ

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: লিটার প্রতি ১০ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ করা হয়েছে সয়াবিন তেলের। নতুন দাম অনুযায়ী এখন সয়াবিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *