Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ১০ কোম্পানি

বিক্রেতা সংকটে ১০ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম দুই ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের মোট ১০ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে সবগুলো কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হচ্ছে: পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, বারাকা পতেঙ্গা পাওয়ার, পেপার প্রসেসিং, বেঙ্গল উইণ্ডসর থার্মপ্লাস্টিকস, জুট স্পিনার্স, রহিমা ফুড কর্পোরেশন, রহিম টেক্সটাইল মিলস্‌, সাইফ পাওয়ারটেক এবং সোনালী পেপার এন্ড বোর্ড মিলস।

জানা গেছে, বুধবার পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বারাকা পতেঙ্গা পাওয়ার : শেয়ারবাজার প্রথম দিন লেনদেন শুরু হওয়া বারাকা পতেঙ্গা পাওয়ারের শেয়ার দর প্রথম দিন ২.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৯০ টাকায়।

পেপার প্রসেসিং : বুধবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

এছাড়া, বেঙ্গল উইণ্ডসর থার্মপ্লাস্টিকস, জুট স্পিনার্স, রহিমা ফুড কর্পোরেশন, রহিম টেক্সটাইল মিলস্‌, সাইফ পাওয়ারটেক, সোনালী পেপার এন্ড বোর্ড মিলসের অসংখ্য ক্রেতা থাকলেও বিক্রেতার ঘর শণ্য ছিল।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম এইচ

 

Check Also

বোর্ড সভার তারিখ জানিয়েছে ৭৩ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৭৩ কোম্পানি। ডিএসই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *