Home / কোম্পানি সংবাদ / বোর্ড সভার তারিখ জানিয়েছে তিন কোম্পানি

বোর্ড সভার তারিখ জানিয়েছে তিন কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদের সভার (বোর্ড সভা) তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানি। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের অনিরীক্ষিত ও নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইপিএস ও ডিভিডেন্ড প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

তাল্লু স্পিনিং মিলস্‌ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৯ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায়, বিকাল সাড়ে ৪টায় ও বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০১৯, ২০২০ ও ২০২১ সমাপ্ত সময়ের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

মোজাফফর হোসেন স্পিনিং মিলস্‌ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৮ জানুয়ারি বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

এস.এস. স্টিল লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৭ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/দি.

Check Also

বোর্ড সভার তারিখ জানিয়েছে ২ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ২ কোম্পানি। ডিএসই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *