Home / অর্থনীতি / আইবিএফবির সাবেক সহ-সভাপতির মৃত্যুতে এনার্জিপ্যাকের প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশীদের শোক

আইবিএফবির সাবেক সহ-সভাপতির মৃত্যুতে এনার্জিপ্যাকের প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশীদের শোক

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশ (আইবিএফবি) এর সাবেক সহ- সভাপতি, মুক্তিযোদ্ধা জনাব মো: ওমর শাফায়াত কাউসার-এর আকস্মিক মৃত্যুতে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশ (আইবিএফবি)-এর সভাপতি, হুমায়ুন রশীদ গভীরভাবে শোক প্রকাশ করেছেন।

জনাব মো: ওমর শাফায়াত কাউসার, আইবিএফবি-এর পাশাপাশি বেঙ্গল বে গ্রুপ ও বেঙ্গল বে এজেন্সির চেয়ারম্যান এবং লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর সাবেক জেলা গভর্নর ছিলেন। তিনি ৮ ভাই ও বোনের মধ্যে সবার বড় ছিলেন। মৃত্যুকালে তিনি তিন কন্যা, পাঁচ নাতি -নাতনি এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, তিনি ২০ আগস্ট, ২০২১ সকাল ১টা ৩০ মিনিটে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড:
১৯৯৫ সাল থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সব সময় ‘এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্সে’ বিশ্বাস করে। তাই, বাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে। এ প্রতিষ্ঠানটি কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট।

দুই দশকেরও বেশি সময় ধরে, ইপিজিএল তার গ্রাহক এবং অংশীদার উভয়কেই পুরোপুরি পাওয়ার ইঞ্জিনিয়ারিং সমাধান সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রা শুরুর পর থেকেই, ইপিজিএল বাংলাদেশের বৃহত্তম পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে এবং স্থানীয় ও বৈশ্বিকভাবে সুপরিচিত উভয় প্রতিষ্ঠানের কাছ থেকে সম্মান ও আস্থা অর্জন করেছে। বর্তমানে, ইপিজিএল ইজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গ্ল্যাড, স্টিলপ্যাক, জি-গ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে। ইপিজিএলের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান রয়েছে – এনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেড এবং ইপিভি চট্টগ্রাম লিমিটেড।

Check Also

নতুন অর্থবছরের বাজেট পাস

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: ২০২১-২২ অর্থবছরের বাজেট জাতীয় সংসদে আজ পাস হয়েছে। বুধবার (৩০ জুন) অর্থমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *