Home / আজকের সংবাদ / ইউনাইটেড এয়ারসহ ১৮ কোম্পানির সুখবর

ইউনাইটেড এয়ারসহ ১৮ কোম্পানির সুখবর

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেডসহ ওভার দ্য কাউন্টার মার্কেটের ১৮ কোম্পানির বিনিয়োগকারীদের জন্য নতুন সুযোগ করে দিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। এখন থেকে কোম্পানিগুলোকে ওটিসি থেকে স্টক এক্সচেঞ্জের অলটারনেটিভ ট্রেডিং বোর্ডে স্থানান্তর করা হবে। বিনিয়োগকারীরা অলটারনেটিভ ট্রেডিং বোর্ডে লেনদেন করতে পারবেন। আজ ১৬ সেপ্টেম্বর বিএসইসির পক্ষ থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিএসইসি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, অলটারনেটিভ ট্রেডিং বোর্ডে যুক্ত হওয়া ১৮ কোম্পানি হলো: বাংলা প্রসেস ইন্ডাষ্ট্রিজ, ড্যান্ডি ডাইং, ডায়নামিক টেক্সটাইল, মেটালেক্স করপোরেশন, মিতা টেক্সটাইল, মডার্ন সিমেন্ট, মডার্ন ইন্ডাষ্ট্রিজ, মোনা ফুড, পারফিউম ক্যামিকেল, পেট্রো সিনথেটিকস, ফার্মাকো ইন্টারন্যাশনাল, কাশেম সিল্ক, কাশেম টেক্সটাইল, রাসপিট ইঙ্ক, রোজ হ্যাভেন বলপেন, সালেহ কার্পেট, শ্রীপুর টেক্সটাইল এবং ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেড।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/নি.

Check Also

শেয়ার কিনবে সোস্যাল ইসলামী ব্যাংকের কর্পোরেট পরিচালক

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সোস্যাল ইসলামী ব্যাংকের কর্পোরেট পরিচালক হাসান আবাসন প্রাইভেট লিমিটেড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *