Home / বিনোদন / ঈদ এবং ওটিটি যাত্রা

ঈদ এবং ওটিটি যাত্রা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: আগে ঈদের ছুটিতে প্রেক্ষাগৃহ এবং নাটকে দর্শকরা বিনোদনের রসদ খুঁজলেও বর্তমানে নতুন নতুন মাধ্যম যুক্ত হচ্ছে । সেই তালিকায় থাকা ওটিটি মাধ্যমটি এরইমধ্যে ভরসার জায়গা তৈরি করেছে দর্শকদের মাঝে। যেখানে প্রতিনিয়ত নতুন সিরিজ ও সিনেমা মুক্তি পাচ্ছে এবং প্রশংসিত হচ্ছে। এবারের ঈদেও একাধিক জনপ্রিয় তারকার বেশ কয়েকটি সিনেমা-ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে। যা ঈদের আনন্দ অনেকটাই বাড়িয়ে দেবে বলে মনে করছেন বিনোদনপ্রেমীরা।

অবশেষে মুখোমুখি তারা…
বিচ্ছেদের পর থেকে নিজেদের আলাদা কাজ নিয়ে ব্যস্ত থাকছেন অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান এবং অভিনেত্রী মিথিলা। ভক্তরা অপেক্ষায় ছিলেন প্রিয় জুটিকে আবারও একসঙ্গে দেখার। অবশেষ এই ঈদে বিশেষ চমক হয়ে ফিরছেন তারা। ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবারের মতো যাত্রা শুরু করছেন তাহসান। আর এতে সঙ্গী হয়েছেন তার প্রাক্তন স্ত্রী মিথিলা। আরিফুর রহমানের পরিচালনায় ‘বাজি’ সিরিজ দিয়ে ঈদ রাঙাবেন এই জুটি।

প্রেক্ষাগৃহের পর-
দেশে-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উত্সবে প্রদর্শিত হয়ে প্রশংসিত হয়েছে ‘আম কাঁঠালের ছুটি’। অর্জনের ঝুলিতেও জমা হয়েছে বেশ কিছু পুরস্কার। এরপর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এখানেও দর্শকদের ভূয়সী প্রশংসা কুড়ায়। মোহাম্মদ নূরুজ্জামান পরিচালিত এ সিনেমাটি এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে। ঈদ উপলক্ষ্যে আগামী ১৫ জুন ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘আম কাঁঠালের ছুটি’। কারো সাথে মিশতে না পারা ৮ বছর বয়সী একটি শহুরে ছেলে গ্রীষ্মের ছুটিতে গ্রামে বেড়াতে এসে কীভাবে নতুন এক জগত্ আবিষ্কার করে—এরকম একটি গল্পে নির্মিত এ সিনেমাটি ঈদের ছুটিতেও দর্শকদের চোখ টেনে আনবে স্ক্রিনে।

নজর কাড়বে ফিমেল-
আলোচনা-সমালোচনায় প্রচারণা চলছে কাজল আরেফিন অমির ‘ফিমেল ৪’ সিরিজের। এরইমধ্যে সিরিজটি ফার্স্টলুক প্রকাশিত হয়েছে। যা বেশ কৌতূহল তৈরি করেছে। তবে অনেকেই সিরিজটি নিয়ে নেতিবাচক কথাও বলছেন। যদিও অমি জানান, কাজটি দেখলেই সবার শঙ্কা দূর হয়ে যাবে।

আবারও মুক্তি!-
গত ঈদে সবচেয়ে ব্যবসাসফল এবং প্রশংসিত সিনেমা ছিল সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’। এবার ঈদেও তুফান নিয়ে প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছেন তিনি। তবে ওটিটির দর্শকদেরও ফাঁকি দিচ্ছেন না তিনি। তার রাজকুমার সিনেমাটি মুক্তি পাবে ওটিটিতে। প্রেক্ষাগৃহের মতো ওটিটিতেও সিনেমাটি সাড়া ফেলবে এমনটা আশা করতেই পারেন সংশ্লিষ্টরা। হিমেল আশরাফ পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

বাবার পথে-
তারকাদের বাবার পেশায় নাম লেখানোর রীতি অনেক আগে থেকেই প্রচলিত। এবার সেই রাস্তায় হাঁটলেন জনপ্রিয় অভিনেতা আমির খানের পুত্র জুনায়েদ খান। আগামীকাল ‘মহারাজ’ সিনেমা দিয়ে অভিনয় যাত্রা শুরু করছেন তিনি। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে নয়, ওটিটি মাধ্যমে দেখতে পাবেন দর্শকরা। জানা গেছে, ১৮৬১ সালের একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘মহারাজ’। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। জুনায়েদ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জয়দীপ, শালিনি পান্ডে, শর্বরী প্রমুখ। পর্দায় বাবার মতো পারফেক্টভাবে নিজেকে উপস্থাপন করতে একেবারে ২৬ কেজি ওজন কমিয়েছেন জুনায়েদ। যা এরইমধ্যে দর্শক-কৌতূহল অনেকটাই বাড়িয়েছে।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম আর.

Check Also

শাহরুখের বিরুদ্ধে নকলের অভিযোগ

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানের বিরুদ্ধে চরিত্র নকলের অভিযোগ করেছেন পাকিস্তানি অভিনেতা তৌকির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *