Home / অন্যান্য / নির্দেশ অমান্য করায় জরিমানা ও সিলগালা ৬ ডায়াগনস্টিক সেন্টার  

নির্দেশ অমান্য করায় জরিমানা ও সিলগালা ৬ ডায়াগনস্টিক সেন্টার  

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশ অমান্য করায় জরিমানাসহ সিলগালা গোবিন্দগঞ্জের ৬  ডায়াগনস্টিক সেন্টার। স্বাস্থ্য অধিদপ্তর গোবিন্দগঞ্জের এসি ল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তুহিন ইসলাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাদের নিয়ে গোবিন্দগঞ্জের অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন।

আজ রোববার সকালে  অভিযান শুরু করে নিয়ম ভাঙার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় ৬টি ক্লিনিককে । এছাড়াও প্রয়োজনীয় কাগজপত্র ও নিবন্ধন না থাকার কারণে আরোও ৬টি  ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দেওয়া্ হয় ।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জারিন জায়েদ জিতু বলেন, স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে। এই উপজেলায় অনেক অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক রয়েছে। পর্যায়ক্রমে সবগুলোতে এ অভিযান পরিচালিত হবে।

গোবিন্দগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তুহিন ইসলাম বলেন, অভিযান পরিচালনার সময় যেসব প্রতিষ্ঠানের কাগজপত্র নেই, নিবন্ধন নেই, সেগুলো সিলগালা করে দিচ্ছি। আজ মোট ১২টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। জনস্বার্থে এই অভিযান অব্যহত থাকবে।

এই অভিযান কর্মসূচি আজ সকালে শুরু হয়ে বিকের ৫ টায় শেষ হয়।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/এ.

Check Also

সয়াবিন তেলের নতুন দাম নির্ধারণ

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: লিটার প্রতি ১০ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ করা হয়েছে সয়াবিন তেলের। নতুন দাম অনুযায়ী এখন সয়াবিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *